লোহাগড়ায় শত্রুতার জেরে মুদি দোকানে আগুন

স্টাফ রিপোর্টার মনির খান লোহাগড়া নড়াইল।

নড়াইলের লোহাগড়ায় পূর্ব শত্রুতার জের ধরে এক মুদী ব্যবসায়ীর দোকান পেট্রোল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গত রোববার গভীর রাতে উপজেলার ইতনা ইউনিয়নে পাংখারচর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গত মঙ্গলবার রাতে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেছে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার ইতনা ইউনিয়নের পাংখারচ গ্রামের মুদী ব্যবসায়ী শাহাদাৎ হোসেনের সাধে একই গ্রামের আবু সাঈদের দীর্ঘ দিন ধরে জমিজম সংক্রান্ত বিরোদ্ধ চলে আসছিলো। এর জের ধরে গত রোববার (২৯ নভেম্বের) রাত ২ টার দিকে আবু সাঈদসহ ১৩/১৪ জনের এক দল দুবর্ৃত্ত শাহাদাৎ হোসেনের মুদী দোকানে পেট্রোল ছিটিয়ে আগুর ধরিয়ে দেয়। এ সময় আগুনে পুড়ে ওই দোকানে থাকা একটি রঙ্গিন টিভিসহ বিভিন্ন প্রকার মুদি ও কসমেটিক্স এর মালামাল পুরে ছাই হয়ে যায়। এ ঘটনায় ব্যবসায়ী শাহাদাৎ হোসেন বাদী হয়ে মঙ্গলবার রাতে আবু সাঈদসহ ১৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

গতকাল বুধবার দুপুরে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীদের আটকের চেষ্টা চলছে। এ ছাড়া ওই এলাকায় ঘটনার পর থেকে পুলিশ মোতায়েন করা হয়েছে।

লোহাগড়া নড়াইল